২য়-৯ম শ্রেণিতে ভিকারুননিসায় ভর্তি শুরু


ঢাকা, ২৫ অক্টোবর- ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে দ্বিতীয় থেকে নবম শ্রেণি পর্যন্ত ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে। গতকাল শনিবার (২৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টা থেকে ভর্তির অনলাইন ফি দেয়া, ফরম পূরণ ও প্রিন্ট কপি সংগ্রহ শুরু হয়েছে। এর আগে, গত ২৪ জানুয়ারি ভর্তি পরীক্ষা হলেও আইনি জটিলতায় ফেব্রুয়ারি মাসে তা বাতিল করে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, চলতি শিক্ষাবর্ষে বিভিন্ন শাখার দ্বিতীয় থেকে অষ্টম শ্রেণির বাতিল করা ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। হাইকোর্টের আদেশ ও ঢাকা বোর্ডের অনুমোদন নিয়ে এ ফল প্রকাশ করে প্রতিষ্ঠানটি। একইসঙ্গে নবম শ্রেণিতে ঢাকা বোর্ডের নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা প্রকাশিত হয়েছে।

আরও পড়ুন:  দেব-দেবী নিয়ে কটূক্তি করায় যবিপ্রবির শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিল

প্রতিষ্ঠানটির নোটিশে জানানো হয়, মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে ভর্তি ফরম পূরণ ও ভর্তি ফি পরিশোধ করে শনিবার বিকেল সাড়ে ৪টায় ভর্তির অনলাইন ফি দেয়া, ফরম পূরণ ও প্রিন্ট কপি সংগ্রহ করতে বলা হয়েছে।

আজ রবিবার শিক্ষার্থীদের এসএমএস করে ইউজার আইডি ও পাসওয়ার্ড পাঠানো হবে। আগামী বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেল ৪টা পর্যন্ত ভর্তি ফি জমা ও অনলাইনে ফরম পূরণ করা যাবে। পূরণ করা ভর্তি ফরম প্রতিষ্ঠানে এসে জমা দিতে হবে। তবে ফরম জমা দেয়ার সময় পরে জানিয়ে দেবে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। ভর্তি হওয়া শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে অনলাইনে।

সূত্র: নতুন সময়

আর/০৮:১৪/২৫ অক্টোবর





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *