এবার তৃণমূলে শতাব্দী বিদায়! ফেসবুক পোস্ট ঘিরে প্রবল চাপে তৃণমূল


কলকাতা, ১৪ জানুয়ারি- তৃণমূল কংগ্রেসে শিরে সংক্রান্তি কমছেই না। এবার কি দল ত্যাগের পথে বীরভূমের অভিনেত্রী সাংসদ? উঠছে এমন প্রশ্ন।

তৃণমূল সাংসদ তাঁর ফেসবুকে লিখেছেন, “বীরভূমে আমার নির্বাচন কেন্দ্রের মানুষের প্রতি- 2021 খুব ভালো কাটুক। সুস্থ থাকুন, সাবধানে থাকুন।এলাকার সঙ্গে আমার নিয়মিত নিবিড় যোগাযোগ। কিন্তু ইদানিং অনেকে আমাকে প্রশ্ন করছেন কেন আমাকে বহু কর্মসূচিতে দেখা যাচ্ছে না। আমি তাঁদের বলছি যে আমি সর্বত্র যেতে চাই। আপনাদের সঙ্গে থাকতে আমার ভালো লাগে। কিন্তু মনে হয় কেউ কেউ চায় না আমি আপনাদের কাছে যাই। বহু কর্মসূচির খবর আমাকে দেওয়া হয় না।

আরও পড়ুন :  মুখেই বিরোধিতা! স্বাস্থ্যসাথী কার্ড নিলেন দিলীপ ঘোষের পরিবারের সদস্যরা

না জানলে আমি যাব কী করে? এ নিয়ে আমারও মানসিক কষ্ট হয়। গত দশ বছরে আমি আমার বাড়ির থেকে বেশি সময় আপনাদের কাছে বা আপনাদের প্রতিনিধিত্ব করতে কাটিয়েছি, আপ্রাণ চেষ্টা করেছি কাজ করার, এটা শত্রুরাও স্বীকার করে। তাই এই নতুন বছরে এমন সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করছি যাতে আপনাদের সঙ্গে পুরোপুরি থাকতে পারি। আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ।

২০০৯ সাল থেকে আপনারা আমাকে সমর্থন করে লোকসভায় পাঠিয়েছেন। আশা করি ভবিষ্যতেও আপনাদের ভালোবাসা পাব। সাংসদ অনেক পরে, তার অনেক আগে থেকেই শুধু শতাব্দী রায় হিসেবেই বাংলার মানুষ আমাকে ভালোবেসে এসেছেন। আমিও আমার কর্তব্য পালনের চেষ্টা করে যাব।যদি কোনো সিদ্ধান্ত নিই আগামী 16 জানুয়ারি 2021 শনিবার দুপুর দুটোয় জানাব।” তবে সাংসদের ফেসবুক পোস্টের পর প্রতিক্রিয়া আসেনি তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের তরফে। তিনিন সাংসদের ফেসবুক পোস্ট নিয়ে নীরব। লাগাতার ভাঙনে তৃণমূল কংগ্রেস জুড়ে প্রবল আতঙ্ক। দল বদলে সবাই ভিড় করছেন বিজেপি শিবিরে।

সূত্র: কলকাতা২৪x৭

আর/০৮:১৪/১৪ জানুয়ারি





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *