হট পোশাকে ঝড় তুললেন শ্রাবন্তী


কলকাতা, ১৪ জানুয়ারি- পরিবার ও কিছু ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ২০১৮ সালে পেশায় কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে শ্রাবন্তী-রোশনের বিয়ের পর ৩ বছর কাটতে না কাটতেই এবার যেনো সুর কাটে অভিনেত্রীর জীবনে। সম্প্রতি রোশনের সঙ্গে আর এক ছাদের নীচে শ্রাবন্তী থাকছেন না বলে গুঞ্জন শুরু হয়।

টলিউডের এই অভিনেত্রী একাধিক বার বসেছেন বিয়ের পিঁড়িতে। ছেলে অভিমন‍্যুও এখন তরুণ। কিন্তু শ্রাবন্তীর বয়স যেন বাড়ার বদলে উলটে কমছে! হালকা মেকআপেই অনুরাগীদের মাথা ঘুরিয়ে দেয়ার জোগাড় করছেন অভিনেত্রী। এই মুহূর্তে কাজের সূত্রে উত্তরবঙ্গে রয়েছেন অভিনেত্রী। চলছে বাংলাদেশি ছবি ‘বিক্ষোভ’ এর শুটিং। ছবিতে তার বিপরীতে রয়েছে বাংলাদেশি অভিনেতা শান্ত খান। লকডাউনের আগেই শেষ হয়ে গিয়েছিল ছবির শুটিং। শুধু বাকি রয়ে যাওয়া একটি গানের শুটিংয়ের জন্যই উত্তরবঙ্গে রয়েছেন বলে জানান শ্রাবন্তী।

আরও পড়ুন : শ্রাবন্তীর সাবেক স্বামীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পুত্রের

সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করে চলেছেন শ্রাবন্তী। নীল সরু স্ট্র্যাপের গাউনে মোহময়ী অভিনেত্রী থেকে চোখ ফেরানো দায়। এছাড়াও একটি কালো গাউন পরেও ক‍্যামেরাবন্দ হন তিনি। ছবিগুলো নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন শ্রাবন্তী। আর শেয়ারের সঙ্গে সঙ্গেই তা ভাইরাল।

প্রসঙ্গত, নতুন বছরে যাবতীয় অতীতকে পেছনে ফেলে নতুন করে আবার সব শুরু করতে চলেছেন শ্রাবন্তী। অতীত যতই কষ্ট দিক না কেন, হার মানা উচিত না। এমনটাই মনে করেন অভিনেত্রী। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন তিনি। পিঠে আঁকা একটি ট‍্যাটুর ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।

বুদ্ধের একটি ছবির নীচে লেখা, ‘অতীত যতই কঠিন হোক না কেন, ফের নতুন করে শুরু করা যায়’। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘অনুপ্রেরণামূলক’। তবে এই ট‍্যাটু শ্রাবন্তী নিজের পিঠেই করেছেন কিনা তা অবশ‍্য জানা যায়নি। অভিনেত্রীর এই পোস্ট দেখেই জল্পনা ফের তুঙ্গে উঠেছে। তবে কি শেষমেষ রোশনকে সত‍্যিই ভুললেন তিনি? নিজের জীবনটা আবার নতুন করে শুরু করতে চলেছেন শ্রাবন্তী? এসবের কোনো উত্তরই যদিও তিনি দেননি।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১৪ জানুয়ারি





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *