অঞ্জলি দিতে গিয়ে আইনি জটিলতায় সৃজিত-মিথিলা – DesheBideshe


কলকাতা, ২৫ অক্টোবর- পশ্চিমবঙ্গের দুর্গোৎসবে স্বামী পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে অংশ নিয়েছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। শনিবার (২৪ অক্টোবর) মহাষ্টমীর দিন অঞ্জলি দিতে পূজামণ্ডপে হাজির হন তারা।

আর এতেই বেঁধেছে বিপত্তি।

তারা নাকি পূজামণ্ডপের ‘নো এন্ট্রি জোনে’ ঢুকে অঞ্জলি দিয়ে আদালত অবমাননার দায়ে পড়তে যাচ্ছেন। তাদের সঙ্গে সংসদ সদস্য-অভিনেত্রী নুসরাত জাহানও নাকি একই বিপাকে পড়ছেন। এমন খবর পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারের।

মহাষ্টমীতে নিউ আলিপুরের সুরুচি সংঘের পূজায় অঞ্জলি দিতে যান সৃজিত, মিথিলা, নুসরাত ও নিখিল জৈন। সেখানে ঢাকের তালে তারা নাচেনও।

কিন্তু করোনার কারণে কলকাতা হাইকোর্ট সমস্ত পূজামণ্ডপের ‘দর্শকশূন্য’ রাখার নির্দেশ দিয়েছেন। স্থানীয় বাসিন্দা এবং পূজা কমিটির সদস্যরা ছাড়া ‘নো এন্ট্রি জোনে’ অন্য এলাকার দর্শকদের ঢোকা একেবারেই নিষেধ। কিন্তু সৃজিত, মিথিলা, নুসরাত বহিরাগত দর্শক হিসেবে সেখানে গিয়ে আইনি জটিলতায় পড়তে যাচ্ছেন বলে জানানো হয়েছে।

আরও পড়ুন:  সৃজিতের সঙ্গে মণ্ডপে অঞ্জলি দিলেন মিথিলা (ভিডিও)

প্রত্যক্ষদর্শীদের দাবি, নুসরাত-সৃজিতরা অঞ্জলি দিয়েছেন হাইকোর্ট নির্ধারিত মণ্ডপের ‘নো এন্ট্রি জোনে’। সেখান থেকেই জন্ম হয়েছে বিতর্কের।

তবে সৃজিত ও নুসরাতের ঘনিষ্ঠজনদের দাবি, ওই ক্লাবটির সদস্য তারা। সদস্য হিসেবে ‘নো এন্ট্রি জোনে’ ঢুকতেই পারেন। তবে মিথিলা বা নিখিলের বিষয়টি খোলাসা করা হয়নি।

একই সঙ্গে সংসদ সদস্য মহুয়া মৈত্রকেও সপ্তমীর দিন মণ্ডপে ঢুকে অঞ্জলি দেওয়ার কারণে আইনি নোটিস পাঠানো হতে পারে বলে খবর রটেছে।

আর/০৮:১৪/২৫ অক্টোবর

 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *